top of page
রিটার্ন এবং রিফান্ড নীতি
ICSL রিটার্ন এবং রিফান্ড পলিসি
icsl.org.in থেকে কেনা পণ্যগুলি ডেলিভারির তারিখ থেকে 30 দিনের মধ্যে রিটার্ন উইন্ডোর মধ্যে ফেরত যোগ্য, ব্যতীত যেগুলি স্পষ্টভাবে ফেরতযোগ্য নয় হিসাবে চিহ্নিত করা হয়েছে।
রিটার্নস
পণ্যগুলি প্রযোজ্য রিটার্ন উইন্ডোর মধ্যে ফেরতযোগ্য যদি আপনি সেগুলিকে এমন অবস্থায় পেয়ে থাকেন যা শারীরিকভাবে ক্ষতিগ্রস্থ, অনুপস্থিত অংশ বা আনুষাঙ্গিক, ত্রুটিপূর্ণ বা পণ্যের বিস্তারিত পৃষ্ঠা onicsl.org.in এর বর্ণনা থেকে ভিন্ন
রিটার্ন পিকআপ সুবিধা পাওয়া যায় না। আপনার পছন্দের যেকোনো কুরিয়ার/ডাক পরিষেবা ব্যবহার করে আপনাকে স্ব-রিটার্ন পণ্য করতে হবে।
রিটার্ন প্রক্রিয়া করা হবে শুধুমাত্র যদি:
এটি নির্ধারিত হয় যে পণ্যটি আপনার দখলে থাকাকালীন ক্ষতিগ্রস্ত হয়নি;
পণ্যটি আপনাকে যা পাঠানো হয়েছিল তার থেকে আলাদা নয়;
পণ্যটি আসল অবস্থায় ফেরত দেওয়া হয় (ব্র্যান্ডের/প্রস্তুতকারকের বক্স, এমআরপি ট্যাগ অক্ষত, চালান ইত্যাদি সহ)।
পণ্যগুলি কিছু ক্ষেত্রে ফেরত পাওয়ার যোগ্য নাও হতে পারে, যার মধ্যে ক্রেতার অনুশোচনার ক্ষেত্রে যেমন ভুল মডেল বা অর্ডার দেওয়া পণ্যের রঙ বা ভুল পণ্য অর্ডার করা হয়।
পণ্যের বিশদ পৃষ্ঠায় "অ-ফেরতযোগ্য" হিসাবে চিহ্নিত পণ্যগুলি ফেরত দেওয়া যাবে না।
বিঃদ্রঃ: আপনি যদি ক্ষতিগ্রস্থ/ত্রুটিপূর্ণ অবস্থায় একটি অ-প্রত্যাবর্তনযোগ্য পণ্য পেয়ে থাকেন তবে আপনি পণ্যটি সরবরাহের 10 দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
ফেরত না পাওয়া আইটেম:
* উপহার কার্ড
* ডাউনলোডযোগ্য সফ্টওয়্যার পণ্য
এমন কিছু পরিস্থিতিতে আছে যেখানে শুধুমাত্র আংশিক ফেরত দেওয়া হয়: (যদি প্রযোজ্য হয়)
* ব্যবহারের সুস্পষ্ট লক্ষণ সহ বুক করুন
* সিডি, ডিভিডি, ভিএইচএস টেপ, সফ্টওয়্যার, ভিডিও গেম, ক্যাসেট টেপ, বা ভিনাইল রেকর্ড যা খোলা হয়েছে।
* যে কোনো আইটেম তার আসল অবস্থায় নেই, ক্ষতিগ্রস্থ হয় বা আমাদের ত্রুটির কারণে না কারণে অংশ অনুপস্থিত হয়।
* যে কোনো আইটেম যে ডেলিভারির 10 দিন পরে ফেরত দেওয়া হয়
ফেরত (প্রযোজ্য হলে)
প্রাপ্তির উপর আপনার রিটার্ন, এটি পরিদর্শন করা হবে এবং আপনি এটির একটি ইমেল নিশ্চিতকরণ পাবেন। রিফান্ডের অনুমোদন বা প্রত্যাখ্যান ইমেলের মাধ্যমেও জানানো হবে।
অনুমোদিত, রিফান্ড অনুমোদনের 7 - 10 দিনের মধ্যে প্রক্রিয়া করা হবে। ফেরতের পরিমাণের ক্রেডিট আপনার অর্থপ্রদানের মূল পদ্ধতিতে প্রয়োগ করা হবে।
বিলম্বিত বা অনুপস্থিত ফেরত (যদি প্রযোজ্য হয়)
আপনি যদি এখনও টাকা ফেরত না পেয়ে থাকেন, তাহলে আবার আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করুন৷
তারপর আপনার ক্রেডিট কার্ড কোম্পানির সাথে যোগাযোগ করুন, আপনার রিফান্ড আনুষ্ঠানিকভাবে জমা হওয়ার আগে কিছু সময় লাগতে পারে।
এরপর আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করুন। ফেরত জমা হওয়ার আগে প্রায়শই কিছু প্রক্রিয়াকরণের সময় থাকে..
আপনি যদি এই সব করে থাকেন এবং আপনি এখনও আপনার টাকা ফেরত না পান, তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে info@icl.org.in- এ যোগাযোগ করুন।
বিক্রয় আইটেম (যদি প্রযোজ্য)
শুধুমাত্র নিয়মিত মূল্যের পণ্য ফেরত দেওয়া যেতে পারে, কিন্তু বিক্রয় করা পণ্য ফেরত দেওয়া যাবে না।
বিনিময় (যদি প্রযোজ্য)
আমরা শুধুমাত্র আইটেম প্রতিস্থাপন যদি তারা ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত হয়. একটি পণ্য বিনিময়ের জন্য আবেদন করতে info@icl.org.in- এ আমাদের মেল করুন এবং পাঠান পণ্য থেকে: ICSL, A - 27, 2nd Floor, Mohan Cooperative Industrial Estate, New Delhi - 110044, India.
স্থানান্তর
আপনার পণ্য ফেরত দিতে, এটি এখানে পাঠান:
ইন্টারন্যাশনাল কাউন্সিল ফর স্কুল লিডারশিপ, A - 27, 2nd Floor, Mohan Cooperative Industrial Estate, New Delhi - 110044, India.
পণ্য ফেরত দেওয়ার জন্য ক্রেতাকে শিপিং খরচ বহন করতে হবে। শিপিং খরচ অ ফেরতযোগ্য. আপনি যদি ফেরত পান, তাহলে ফেরত পাঠানোর খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।
আপনি কোথায় থাকেন তার উপর নির্ভর করে, শিপিংয়ের সময় পরিবর্তিত হতে পারে।
bottom of page